1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ বাংলাদেশে আসছেন বাবর আজম

  • আপডেট টাইম : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৫১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ প্রিমিয়ার লিগের লিগের (বিপিএল) চলতি আসরে খেলতে আজ বাংলাদেশে আসছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম। এই আসরে রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন পাকিস্তানি তারকা। বিষয়টি নিশ্চিত করেছে রংপুর রাইডার্স টিম ম্যানেজমেন্ট।

আজ বাংলাদেশে পা রেখেই দলের সঙ্গে যোগ দেবেন বাবর। মঙ্গলবার (২৩ জানুয়ারি) নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে রংপুর। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ গেল আসরের ফাইনালিস্ট মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন সিলেট স্ট্রাইকার্স। ম্যাচে বাবরকে পাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি।

এদিকে চোখের সমস্যার কারণে প্রথম ম্যাচ খেলেই ছিটকে গেছেন রংপুরের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। চোখের সমস্যার চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন সাকিব। ফলে আগামীকালের ম্যাচসহ অনির্দিষ্টকালের জন্য তাকে পাচ্ছে না রংপুর। বাবর যোগ দিলে এই ঘাটতি কিছুটা হলেও পুষিয়ে নিতে পারবে তারা।

বিপিএলে বাবর সবশেষ খেলেছিলেন সিলেট সিক্সার্সের হয়ে। বিপিএলের অষ্টম আসরে চায়ের দেশের দলটির হয়ে মাঠ মাতিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। এরপর অবশ্য সিলেটের মালিকানা বদল হয়ে ‘সিলেট স্ট্রাইকার্স’ নামে খেলছে দলটি। এক আসর বিরতি দিয়ে আবারও বাংলাদেশে পা রাখলেন বাবর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..